সর্বশেষ সংবাদ

গ্রিন ভিউ রিসোর্টে ১৪ ফেব্রুয়ারি দিনব্যাপী বোমা “ফ্যামিলি ডে-২০১৯” উৎযাপিত

রাজধানী ঢাকা উত্তর মহানগর উত্তরখান থানার মৈনারটেক এলাকার গ্রিন ভিউ রিসোর্ট এন্ড কনভেনশন সেন্টারে বাংলাদেশ অনলাইন মিডিয়া এ্যাসোসিয়েশন (বোমা) এর ফ্যামিলি ডে ২০১৯ইং অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছরের ন্যায় গতকাল ১৪ ফেব্রয়ারি ২০১৯ইং বৃহঃবার দেশের অনলাইন গণমাধ্যমের সাংবাদিক, প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমের সম্পাদক, জ্যেষ্ঠ সাংবাদিক,শিক্ষাবিদ, সাহিত্যিক,রাজনীতি,অর্থনীতিবিদসহ সমাজের বিভিন্ন স্তরের বিশিষ্টজনদের নিয়ে ছিল এই আয়োজন।


অতিথিতিদের বক্তব্যে দৈনিক নতুন কাগজের সম্পাদক মো. সাহেদকে বোমা’র সন্মাননা তুলে দিলেন বোমা সভাপতি জয়ন্ত আচার্য

ঢাকা ঃ দেশের অনলাইন গণমাধ্যমের সকল পর্যায়ের সাংবাদিকের এক মিলন মেলায় পরিণত হয়েছে এবারের বোমা ‘ফ্যামিলি ডে-২০১৯ইং। এবার বোমা’র গুনীজন  সন্মাননা যারা পেলেন দৈনিক নতুন কাগজের সম্পাদক মো. সাহেদ, এনামুল হাসান খান (সিআইপি), দৈনিক মানব জমিনের প্রকাশক জনাব জাকারিয়া চৌধুরী, সাহিদুল ইমরান খোকন (প্রেসিডেন্ট এশিয়া ক্লাব উত্তরা ঢাকা), সয়িদ হসাইন সৈকত , চেয়ারম্যান, উত্তরখান মডেল টাউন।  রাজধানী ঢাকার উত্তরখানের  গ্রিন ভিউ রিসোর্ট এন্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো ‘বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন’ (বোমা) এর ফ্যামিলি ডে ২০১৯। আজ ১৪ই ফেব্রুয়ারি দিনব্যাপী শতাধিক অনলাইন গণমাধ্যম কর্মী ছাড়াও তাদের   পরিবার পরিজনের  মিলন মেলায় পরিণত হয়। অনুষ্ঠেয় এই ‘ফ্যামিলি ডে’কে সুন্দর ও উপভোগ্য করতে ‘বোমা’র সকল সদস্য, উপদেষ্টা, পরিবারের সদস্য ও আমন্ত্রিত অতিথিরা স্বঃতস্ফূর্ত অংশগ্রহণ করেন।

Image may contain: 5 people, people sitting

বোমা “ফ্যামিলি ডের অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বোমার সাধারণ সম্পাদক একেএম শরিফুল ইসলাম খান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকারিয়া চৌধুরী (প্রকাশক ও সম্পাদক দৈনিক মানবকন্ঠ), রিজেন্ট গ্রুপ এর চেয়ারম্যান ও দৈনিক নতুন কাগজের সম্পাদক মোঃ সাহেদ, আমিনুল ইসলাম বেদু,সভাপতি, উত্তরা মিডিয়া ক্লাব, বীরমুক্তিযোদ্বা কুতুব উদ্দিন আহমেদ, সভাপতি উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগ, এনামুল হাসান খান(সিআইপি), আন্তর্জাতিক ও বাংলাদেশের খ্যাতি সম্পন্ন ট্রাভেলার নাজনিন নাহার, বোমার নির্বাহী সভাপতি কামাল হোসেন, দৈনিক নতুন কাগজের নির্বাহী সম্পাদক অনিল সেন, জনাব হুমায়ুন কবীর, সভাপতি, আমরা মুক্তিযোদ্বার সন্তান, মীর নিয়াজ আলী, চেয়ারম্যান, এ্যামিকন মেটালিক লিঃ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ জামান স্বপন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের  সভাপতি জয়ন্ত আচার্য।

অতিথিতিদের বক্তব্যে দৈনিক নতুন কাগজের সম্পাদক মো. সাহেদ বলেন, অস্বস্থির ঢাকা থেকে কিছুটা স্বস্থি পাওয়ার জন্য  একটু দূরে এনে ভালো পরিচ্ছন্ন ও শান্তিময় পরিবেশে অনুষ্ঠানটি আয়োজন করার জন্য বোমার পরিবার কে ধন্যবাদ। গনমাধ্যম ও বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনে এর আগেও ছিলাম, এখনো আছি, ভবিষ্যতে আরো সুদৃঢ়ভাবে থাকবো।

Image may contain: one or more people and outdoor

ট্রাভেলার নাজনিন নাহার তার জীবনের কিছু মুহূর্ত সবার সাথে শেয়ার করেন। তিনি বলেন যখন মাউন্টেনে উঠছিলেন তখন তিনি অসুস্থ হয়ে পড়েন।  গাইড তাকে বলেন তিনি মারা গেলে লাশ নিয়ে নিচে নামতে পারবে না ।তখন নাজনিন নাহার গাইডকে বলেন, যদি আমি মরে যাই তাহলে বাংলাদেশের পতাকা আমার ওপরে দিয়ে আমাকে কবর দিও এখানেই।

অনুষ্ঠানের ২য় ধাপে  খেলায় অংশগ্রহণকারীদের পুরস্কার প্রদান ও গুনীজন ব্যক্তিদের সন্মাননা স্মারক প্রদান করা হয়। মিডিয়া জগতে বিশেষ ভুমিকা রাখায় সম্পাদক মো. সাহেদ কে  সন্মাননা প্রদান করা হয় ।এছাড়া জাকারিয়া চৌধুরী, সাহেদ,আমিনুল ইসলাম বেদু ,এনামুল হাসান খান কে সন্মাননা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানটি আনন্দমুখর করতে নারী-পুরুষ এবং বাচ্চাদের জন্য বিভিন্ন ধরনের খেলার আয়োজন করে । শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে বোমা ফ্যামিলি ডে ২০১৯’র সমাপ্তি ঘোষণা করা হয় ।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*