সর্বশেষ সংবাদ

সিনিয়র সাংবাদিক শাহ আলমগীরকে শেষ শ্রদ্ধা নিবেদন

ঢাকা ঃ প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ, পিআইবি’র মহাপরিচালক শাহ আলমগীর মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে সকাল সোয়া ১০টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিলো ৬২ বছর। দীর্ঘদিন ধরে থ্যালাসেমিয়া, ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন শাহ আলমগীর।

পিআইবি’র মহাপরিচালক শাহ আলমগীর গত ২১শে ফেব্রুয়ারি রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। পরদিন আইসিইউতে স্থানান্তর করা হয় তাকে। এরপর ক্রমেই অবস্থার অবনতি হয়। বৃহস্পতিবার ভোরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। কিন্তু সকাল সোয়া ১০টার দিকে সবাইকে কাঁদিয়ে বিদায় নেন তিনি। এসময় স্ত্রী ও দুই-ছেলে মেয়ে তার পাশেই ছিলেন। দুপুর পৌনে ১টায় শাহ আলমগীরের মরদেহ নিয়ে যাওয়া হয় খিলগাঁ পূর্ব গোড়ানের পৈত্রিক নিবাস সরকার’স ড্রীমে।

বাড়ির পাশের জামে মসজিদে বাদ জোহর তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।এরপর মরদেহ নিয়ে যাওয়া হয় তার কর্মস্থল প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ পিআইবিতে। সেখানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

Advertisement

শাহ আলমগীরের প্রতি শেষ শ্রদ্ধা জানাতে দুপুরে জাতীয় প্রেস ক্লাবে আসেন তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদসহ গণমাধ্যম ব্যক্তিত্ব ও বিভিন্ন সময়ের সহকর্মীরা।শাহ আলমগীরের মৃত্যু গণমাধ্যমের জন্য অপূরণীয় ক্ষতি বলে মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

বিকাল ৩টায় জাতীয় প্রেস ক্লাবে তৃতীয় জানাজায় শরিক হন সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব,বন্ধু মহল, শুভাকাঙ্ক্ষীরা।

এরপরেই জাতীয় প্রেসক্লাবের নেতৃবন্দ, বিএফইউজে,ডিইউজে নেতৃবন্দ, তথ্যমন্ত্রী, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন কফিনে শ্রদ্ধা নিবেদন করেন।চ্যানেল আই পরিবারের পক্ষ থেকেই শাহ আলমগীরের কফিনে শেষ শ্রদ্ধা জানানো হয়।বিকাল পৌনে ৪টায় তাকে সমাহিত করার জন্য উত্তরায় নিয়ে যাওয়া হয়।

প্রতি মুহুর্তের খবর পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*